শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৯:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করতে পারলে আমার বাবার আত্মা শান্তি পাবেঃ প্রধানমন্ত্রী

  • সময় সোমবার, ১২ আগস্ট, ২০১৯
  • ১১২ বার পড়া হয়েছে

সোমবার ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর সরকরি বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে আস্থা ও বিশ্বা’স নিয়ে দেশের মানুষ ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সেই ম’র্যাদা রক্ষা করা হবে সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, ক্ষুধা- দারিদ্র্যমুক্ত দেশ গড়া আমা’র লক্ষ্য সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি। এরপর প্রধানমন্ত্রী বলেন, আমি সব কিছু উৎসর্গ করে এদেশের জনগণের ভাগ্য গড়ার জন্য কাজ করে যাচ্ছি জাতির পিতা এদেশের মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন করতে পারলে আমা’র বাবার আত্মা শান্তি পাবে।

প্রধানমন্ত্রী আরও বলেন, আজ দেশের উন্নয়নের যে অগ্রযাত্রা সেটা অব্যাহত থাক। মানুষ উন্নত ও সুন্দর জীবন পাক কেউ যেন খাটো করে দেখতে না পারে এদেশের মানুষ সর্বত্র ম’র্যাদা পায় সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

সবার জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আজকের এই দিনে আত্মত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে প্রত্যেকেই যাতে দেশের মানুষের জন্য ত্যাগ স্বীকার করতে পারে সেই কামনা করছি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares