শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৬:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পবিত্র ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী

  • সময় রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

নুরুল বশর কক্সবাজার উখিয়া।

পালংখালী ইউনিয়নসহ সর্বস্তরের মুসলিম জন সাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পালংখালী ইউনিয়নের চেয়ারম্যার জনাব এম গফুর উদ্দিন চৌধুরী।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদুল আযহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।
চেয়ারম্যান বলেন, শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, পবিত্র ঈদুল আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। এই কামনায় আমি পবিত্র ঈদুল আযহার উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী, আমারসহ যোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন।

শুভেচ্ছান্তে
এম গফুর উদ্দিন চৌধুরী
চেয়ারম্যান
পালংখালী ইউনিয়ন পরিষদ
উখিয়া,কক্সবা

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares