শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৯:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ঈদুল আজহার শুভেচ্ছা জানালো পিএমখালী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম

  • সময় রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ১২৭ বার পড়া হয়েছে

কক্সবাজার সদর প্রতিনিধি,

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বারবার নির্বাচিত কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়ন চেয়ারম্যান মাষ্টার আব্দুর রহিম। তিনি আজ এক বাণীতে এ শুভেচ্ছা জানান। বাণীতে ইউপি চেয়ারম্যান বলেন,হিজরি দিনপঞ্জি পরিক্রমায় মুসলিম উম্মাহর ত্যাগের দিন ঈদুল আজহা সমাগত।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সকল মুসলিম ভাইবোনদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। বাণীতে তিনি আরো উল্লেখ করেন, ‘ মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জ্যন্ত উদাহরণ হলো এই পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।’ ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত করার আহ্বান জানিয়ে চেয়ারম্যান বলেন, এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares