শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

রোহিঙ্গা যুবকের বালিশের ভেতরে মিলল স্বর্ণ ও ইয়াবা

  • সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ১১৫ বার পড়া হয়েছে

কক্সবিডি নিউজ::

স্বর্ণালংকার ও ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী। এ সময় তার ঘরে থাকা বালিশের ভেতর থেকে চোরাই স্বর্ণ ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক হওয়া ব্যক্তির নাম মো. রফিক আহামেদ (৩৫)।

কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. হায়াত ইবনে সিদ্দিক বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার আগস্ট রাতে টেকনাফ থানার আওতাধীন লেদা এলাকায় একটি ঘরে অবৈধ স্বর্ণালংকার ও ইয়াবা আছে বলে খবর পাওয়া বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী। এর পর কোস্ট গার্ডের পূর্ব জোনের অধীনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক সেই ঘরে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও জানান, অভিযানে এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তার ঘরে থাকা বালিশের ভেতর থেকে ৩৫০ গ্রাম স্বর্ণালংকার ও ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত পাচারকারী রোহিঙ্গা ব্যক্তি, জব্দকৃত স্বর্ণালংকার ও ইয়াবা ট্যাবলেট পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ থানা ও কাস্টমে হস্তান্তর করা হচ্ছে।

বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা, মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমনে কোস্ট গার্ডের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares