মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৫:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বরিশালের মুলাদীতে জমে উঠেছে পশুর হাট

  • সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ১১০ বার পড়া হয়েছে

আর.জে.রবিউল ইসলামবরিশাল প্রতিনিধি।।

বরিসশাল জেলার মুলাদী উপজেলার চরগাছুয়া ইউনিয়ন এর পদ্মারহাট বাজারে গরু – ছাগলের বাজারের আয়োজন করা হয় আজ শুক্রবার। বাজারের ইজারাদার মুলাদী উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান ও চরগাছুয়া দারুসসুন্নত ছালেহিয়া দীনিয়া মাদরাসা মোঃ কাজী মাইনুল আহসান সবুজ। ও উপস্থিত ছিলেন চরগাছুয়া দারুসসুন্নত ছালেহিয়া দীনিয়া মাদরাসার সহ-সভাপতি আবুল কালাম। উপস্থিত ছিলো সাংবাদিক আর.জে. রবিউল ইসলাম।

বাজার পরিচালনায় ছিলন মোঃ আবুল কালাম বেপারী, মোঃ হুমায়ুন কবির সবুজ, মোঃ শরীয়ত উল্লাহ হাং ও মোঃ আঃ কুদ্দুস ফরাজী। উক্ত বাজারে মুলাদী থানার পক্ষ থেকে জাল টাকা শনাক্তের লক্ষ্যে মেশিন স্থাপন করা হয় এ সময় মুলাদী থানার এসআই(নিঃ) রঞ্জন কুমার উক্ত বাজারে জাল টাকার বিষয়ে সকলকে সতর্ক করেন। এ সময় এসআই (নিঃ) রঞ্জন কুমার জনসাধারণ কে সাবধানতা অবলম্বন করতে বলেন এবং কোন বিষয়ে সন্দেহ হলে পুলিশের সাহায্য নেয়ার জন্য অনুরোধ জানান তিনি এবং জাল টাকা শনাক্তকরনের মেশিন ব্যবহারের জন্য পরামর্শ প্রদান করেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares