শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৪:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার সদর পিএমখালী ইউনিয়ন পরিষদে ভি.জি.এফ এর চাল বিতরণের

  • সময় শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ১৬১ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়ন পরিষদে নিবন্ধিত জেলেদের মাঝে ভি.জি.এফ এর চাল বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়।
৭ আগস্ট (বুধবার) সকাল ১০টায় পিএমখালী ইউনিয়ন পরিষদে চাল বিতরণের শুভ উদ্বোধন করেন গরিব দুঃখী মেহনতী মানুষের প্রিয় নেতা ও পিএমখালী ইউনিয়নে বারবার নির্বাচিত জননন্দিত ও আপোষহীন চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার আবদুর রহিম মহোদয়। পিএমখালী ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নিবন্ধিত জেলেদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ এর চাল বিতরণ শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে এবং স্বস্ব ওয়ার্ডের মেম্বারদের সাথে যোগাযোগ করে ইউনিয়ন পরিষদ থেকে চাল নিয়ে যাওয়ার জন্য নিবন্ধিত জেলেদের অনুরোধ জানিয়েছেন পিএমখালী ইউনিয়নের মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার আবদুর রহিম মহোদয়।
চাল বিতরণকালে পিএমখালীর ভবিষ্যৎ কর্ণধার, টিকাদার ও সমাজসেবক তরুণ নেতা মোঃ কেফায়ত উল্লাহ। উপাজেলা টেক অফিসার মোহাম্মদ হানিফ। পিএমখালী ইউনিয়ন পরিষদের সচিব শিহাব উদ্দিন। পিএমখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার নুরুল হুদা। ৬ নং ওয়ার্ডের মেম্বার মোস্তাক আহাম্মদ। রাজনৈতিক ব্যক্তিগণ, গ্রাম পুলিশ সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares