রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
মিয়ানমারের কাছে নতিস্বীকার করেছে সরকার: ফখরুল এক মাস পিছিয়ে গেলো বঙ্গবন্ধু গোল্ডকাপ মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা ‘দেশের স্বার্থ রক্ষা করে সাংবাদিকদের ইতিবাচক সংবাদ পরিবেশন করতে হবে’ উখিয়া -টেকনাফে দুই বছরে বন্দুক যুদ্ধে ৩২ রোহিঙ্গা নিহত রামুতে অপহরণের ২দিন পর ৫ম শ্রেণির ছাত্রী উদ্ধার ॥ আটক ২ মাহবুবুল হক মুকুল কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোহিঙ্গাদের জন্ম ও নাগরিকত্ব সনদ দিলেই মামলা স্বামী বেশী ভালবাসা দেওয়ার কারণে, তালাক চাইলেন স্ত্রী উখিয়ারঘোনা লামার পাড়া পুরাতন কেন্দ্রীয় জামে মসজিদ এর ভবন নির্মাণ কাজ উদ্বোধন বরিশালের হিজলাতে আইভি রহমানের মৃত্যু বার্ষিকী পালিত । বরিশালের মুলাদীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আয়েশা আক্তার নামে এক ছাত্রীকে তুলে নিয়ে যায় এক যুবক।। উখিয়ায় জোরপূর্বক জমি জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা, আহত-৪ সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত ‘রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে’ : মার্কিন রাষ্ট্রদূত জেমস বন্ড সিরিজের ২৫তম মুভির নাম চূড়ান্ত শহীদ মিনারে মোজাফফর আহমদের প্রতি সর্বজনের শেষ শ্রদ্ধা দেড় কিঃমিঃ রাস্তা পরিষ্কার করলো এফ.বি এসোসিয়েশন ‘ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় সরকারের কোনো প্রতিষ্ঠানের অবহেলার নজির নেই’ নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় ছাত্রদল নেতা মোঃ কেফায়ত উল্লাহ’র শুভেচ্ছা রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তন করাই উত্তম: তাজুল ইসলাম আধুনিক চ্যালেঞ্জের মুখে সন্তান প্রতিপালনের দশটি দিক নির্দেশনা। মহেশপুরে সাতপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-এমপি চঞ্চল। মোজাফফর রাজনীতিকে এতিম করে চলে গেলেন : মোমিন মেহেদী ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ টেকনাফে ফারুক হত্যায় জড়িত ২ রোহিঙ্গা বন্দুকযুদ্ধে নিহত ৮দিনের সরকারী সফরে দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড যাচ্ছেন মেয়র মুজিবুর রহমান অফিসেই নারীকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় জামালপুরের ডিসি! মুখের কালো দাগ দূর করবেন যেভাবে রাঙ্গামাটিতে সেনাবাহিনীর অভিযানে শীর্ষ সন্ত্রাসী নিহত

ভিসা না পাওয়ায় নিবন্ধিত ২২২ জন এবার হজে যেতে পারেননি

  • সময় মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ৩৪ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ

সোমবার আশকোনা হজ ক্যাম্পে হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম এক ব্রিফিংয়ে জানান, গত বছর ২০টি হজ ফ্লাইট বাতিল হলেও এ বছর এখন পর্যন্ত একটিও বাতিল হয়নি। তবে ২২২ জন হজযাত্রীর ভিসা হয়নি জানিয়ে তিনি বলেন, এটা সংখ্যায় খুব বেশি নয়। গত বছর এই সংখ্যা ছিল ৫৩৫ জন। প্রতি বছরই এমন কিছু হজযাত্রী থাকেন অসুস্থতা কিংবা নানা কারণে তাদের ভিসা বাতিল করতে হয়।

তিনি আরও বলেন, নিবন্ধনভুক্ত একজন যাত্রীও এবছর হজে যাওয়া থেকে বাদ থাকবে না। প্রতারণা করে হজযাত্রীদের ফেলে রেখে পালিয়ে যাবেন সেই সুযোগ আর নেই। অনিয়ম আর প্রতারণার সব পথ বন্ধ করা হয়েছে। এর পরেও যদি কোনো হজযাত্রী সব কাগজপত্র হাতে না পেয়ে থাকেন জানা মাত্রই তাদের সহযোগিতা করবে হাব।

হাব সভাপতি বলেন, ইতিমধ্যে বেশ কয়েকটি এজেন্সির বিরুদ্ধে হজযাত্রীদের সঙ্গে হয়রানি করার অভিযোগ পেয়েছি। তাদের নাম লিখে রাখছি। হজের পর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

এর আগে হজ অফিসের পরিচালক সাইফুল ইসলাম নিজ দপ্তরে সাংবাদিকদের বলেন, যে সব এজেন্সি থেকে হজযাত্রীরা প্রতারণার শিকার হয়েছেন, তাদের চিহ্নিত করা হচ্ছে। হজ শেষে এসব এজেন্সির বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা নেওয়া হবে।

Comments Below

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ

Shares