শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে সরকার কোন যোগাযোগ করেনি : ব্যারিস্টার খোকন

  • সময় রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • ১২০ বার পড়া হয়েছে

দু’র্নীতির মা’মলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে সরকার তার পরিবার বা আমাদের (আইনজীবীদের) সঙ্গে এখনও পর্যন্ত কোন আলোচনা করেনি বলে মন্তব্য করেন তার অন্যতম আইনজীবী ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। রোববার সুপ্রিম কোর্টে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উদ্দিন খোকন বলেন, খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে সরকার বিভিন্ন বক্তব্য দিচ্ছে; কিন্তু ওইসব বক্তব্য দেয়া ছাড়া তারা (সরকার) প্যারোলের বিষয়ে তার (খালেদা জিয়ার) পরিবার বা আমাদের সঙ্গে কোন যোগাযোগ করেনি। সরকার রাজনৈতিক উদ্দেশ্যে খালেদা জিয়াকে কারাগারে রেখেছে।

সরকার তাকে জে’লে রেখেই রাজনীতি করতে চায়। তিনি আরও বলেন, এক এগারোর সময়ে আমি খালেদা জিয়া এবং তার দুই ছে’লে তারেক রহমান ও আরাফাত রহমানের প্যারোলে মুক্তির বিষয়ে কাজ করেছি। তিনি অ’সুস্থ্, খুবই অ’সুস্থ্। তবুও প্য্যারোলের বিষয়ে সরকার কোন যোগাযোগ করেনি।
প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালের গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাষ্ট মা’মলায় খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদ’ণ্ডাদেশ দেন বিচারিক আ’দালত। রায় ঘোষণার পরপরই খালেদা জিয়াকে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। পরে আপিলে দুই মা’মলায় তাকে মোট ১৭ বছরের কারাদ’ণ্ড দেওয়া হয়।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares