শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৯:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

হিজোলীয়ার হাকিম ও লম্বাঘোনার ফরিদ ওরা ইয়াবা কারবারী!

  • সময় বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ১৩৭ বার পড়া হয়েছে

আলোকিত ক্রাইম প্রতিবেদকঃ

উখিয়া সীমান্ত, ক্যাম্প ভিত্তিক, টিএন্ডটি লম্বাঘোনা ও হিজোলীয়া এলাকার ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রক আন্ডার গ্রাউন্ডে থাকা শীর্ষ ইয়াবা কারবারী নুরুল হাকিম প্রকাশ ইয়াবা হাকিম ও তার চেইন অব কমান্ড লম্বাঘোনা গ্রামের মৃত আব্দুল মাজেদের ছেলে ফরিদ আলমকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ইয়াবা পাচারসহ নানা গুরুত্বপূর্ণ তথ্য।

সরজমিন ঘটনাস্থল হিজোলীয়া ও লম্বাঘোনা ঘুরে জানা গেছে, উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজোলীয়া তেলীপাড়া গ্রামের ইসলাম ড্রাইভারের ছেলে নুরুল হাকিম প্রকাশ হাকিম সিন্ডিকেটের গডফাদার হিজোলীয়ার বাবুল ও আবছার দুইভাই ইয়াবার বৃহত্তর চালান নিয়ে গ্রেপ্তার হওয়ার পর থেকে হাকিম সিন্ডিকেটের অন্যতম গডফাদার ইয়াবা হাকিম রোড পরিবর্তন করে গ্রেপ্তার এড়াতে কৌশলে একই ইউনিয়নের টিএন্ডটি লম্বাঘোনা এলাকায় তার শশুর বাড়ীতে অবস্থান নিয়ে ওই এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী ফরিদ আলমের সাথে বৃহত্তর সিন্ডিকেট তৈরি করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করছে হাড়িহাড়ি ইয়াবা। হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। ধ্বংস করে যাচ্ছে দেশ তথা দেশের ছাত্র ও যুবসমাজকে। কিন্তু দেখার কেউ নেই।

স্থানীয় সচেতন মহলের দাবী অচিরেই হাকিম ও ফরিদ আলমকে গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় নিয়ে আসা না হলে এলাকার ছাত্র ও যুবসমাজকে রক্ষা করা কঠিন হয়ে পড়বে বলে তারা জানান।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares