শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

উখিয়ায় যুবদল নেতা শাহজান খলিফার মাদকের রমরমা বাণিজ্যঃ সেন্ডিকেটে আছে আরো ১৪ জন

  • সময় সোমবার, ২৯ জুলাই, ২০১৯
  • ১১৩ বার পড়া হয়েছে

মাদক বিরোধী অভিযানের আওতায় আনা জরুরী
ক্রাইম প্রতিবেদকঃ
উখিয়ার যুবদল নেতা শাহজান খলিফার বিরুদ্ধে টেইর্লাসের দোখান ও উখিয়া যুবদলের অন্তরালে মরন নেশা ইয়াবা ও অবৈধ বার্মিজ সিগেরেট ব্যবসা করার অভিযোগ রয়েছে দীর্ঘ দিনের। টু পাইস দিয়ে ব্যবসা চালিয়ে যাওয়ার ফলে তাকে খেসারত দিতে হয়নি কখনো। পূর্ব ডিগলিয়ার মোঃ কালুর পুত্র শাহজাহান খলিফা ইয়াবা ব্যবসার আগে বাংলাদেশ থেকে মায়ানমারে অবৈধ পথে সার, কেরোসিনসহ বিভিন্ন পণ্য পাচার করত সে সুবাদে মায়ানমার নাগরিকদের সাথে তার দহরম মহরম সখ্যতা গড়ে উঠে। শুরু করে মাদকের ব্যবসা। তাঁর বিরোদ্ধে দুইটি চোরাচালান সহ একাধিক মামলা রয়েছে এবং বেশ কয়েকবার জেল খেটেছে বলে জানান এলাকার লোকজন। শাহজাহান তাঁর দুই ভাইকে মধ্যপ্রাচ্যে পাঠিয়েছে একজন দুবাই, অন্যজন ওমান। এলাকার সচেতন নাগরিক তার যুব সমাজ বিধ্বংসি এই খেলায় অতিষ্ট হয়ে পড়েছে বলে জানান তারা। তার মাদক কারবারের সাথে জড়িত রয়েছে আরো ১৪ জন কারবারী। পূর্ব ডিগিলিয়ার নুর আহাম্মদের পুত্র জয়নাল উদ্দিন, আবু ছিদ্দিকের পুত্র আকবর প্রকাশ কানা আকবর, সুলতান আহাম্মদের পুত্র শাহ আলম প্রকাশ মকগুল পুতিয়া, ছৈয়দ আকবরের পুত্র আবু তালেব রুবেল, সোলতান আহম্মদের পুত্র জাগির হোছেন, পূর্ব টাইপালংয়ের মৃত আলী আহাম্মদ মাষ্টারের পুত্র আনোয়ারুল ইসলাম, পূর্ব ডিগিলিয়ার শামশুল আলমের পুত্র ছৈয়দ আকবর প্রকাশ লুডা আকবর, সুলতান আহাম্মদ ভেন্ডারের পুত্র ছৈয়দ আহাম্মদ, র্পুব ডিগিলিয়ার জাপর আলমের পুত্র কালা শাহজাহান, ডেইল পাড়ার হোসন আলীর পুত্র আনোয়ার ইসলাম, পূর্ব ডিগিলিয়ার আবু মিয়ার পুত্র আকবর, তুলাতলির একলাচ মিয়া, করই বনিয়ার আলী আহাম্মদের পুত্র ভুট্টু, ডেইল পাড়ার মোরশেদ আলম মেম্বারের পুত্র ইকবাল। তারা প্রতিনিয়ত উখিয়ার আমতলী ,করই বনিয়া, ডেইল পাড়া সীমান্ত পথে ইয়াবা ও বার্মিজ সিগেরেট পাচার করছে বলে নির্ভর যোগ্য সুত্রে পাওয়া গেছে।
গড ফাদার শাহজানকে আটক করলে নেপথ্যের আরো চাঞ্চল্যকর খবর পাওয়া যাবে বলে বলেছেন এলাকার সচেতন মহল। এই ব্যাপারে উখিয়া থানা সুত্রে জানান, মাদক কারবারীদের স্থান উখিয়ায় আর হবেনা। সে যেখানেই থাকুক তাকে খোজে বের করবই।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares