রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
মিয়ানমারের কাছে নতিস্বীকার করেছে সরকার: ফখরুল এক মাস পিছিয়ে গেলো বঙ্গবন্ধু গোল্ডকাপ মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা ‘দেশের স্বার্থ রক্ষা করে সাংবাদিকদের ইতিবাচক সংবাদ পরিবেশন করতে হবে’ উখিয়া -টেকনাফে দুই বছরে বন্দুক যুদ্ধে ৩২ রোহিঙ্গা নিহত রামুতে অপহরণের ২দিন পর ৫ম শ্রেণির ছাত্রী উদ্ধার ॥ আটক ২ মাহবুবুল হক মুকুল কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোহিঙ্গাদের জন্ম ও নাগরিকত্ব সনদ দিলেই মামলা স্বামী বেশী ভালবাসা দেওয়ার কারণে, তালাক চাইলেন স্ত্রী উখিয়ারঘোনা লামার পাড়া পুরাতন কেন্দ্রীয় জামে মসজিদ এর ভবন নির্মাণ কাজ উদ্বোধন বরিশালের হিজলাতে আইভি রহমানের মৃত্যু বার্ষিকী পালিত । বরিশালের মুলাদীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আয়েশা আক্তার নামে এক ছাত্রীকে তুলে নিয়ে যায় এক যুবক।। উখিয়ায় জোরপূর্বক জমি জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা, আহত-৪ সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত ‘রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে’ : মার্কিন রাষ্ট্রদূত জেমস বন্ড সিরিজের ২৫তম মুভির নাম চূড়ান্ত শহীদ মিনারে মোজাফফর আহমদের প্রতি সর্বজনের শেষ শ্রদ্ধা দেড় কিঃমিঃ রাস্তা পরিষ্কার করলো এফ.বি এসোসিয়েশন ‘ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় সরকারের কোনো প্রতিষ্ঠানের অবহেলার নজির নেই’ নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় ছাত্রদল নেতা মোঃ কেফায়ত উল্লাহ’র শুভেচ্ছা রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তন করাই উত্তম: তাজুল ইসলাম আধুনিক চ্যালেঞ্জের মুখে সন্তান প্রতিপালনের দশটি দিক নির্দেশনা। মহেশপুরে সাতপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-এমপি চঞ্চল। মোজাফফর রাজনীতিকে এতিম করে চলে গেলেন : মোমিন মেহেদী ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ টেকনাফে ফারুক হত্যায় জড়িত ২ রোহিঙ্গা বন্দুকযুদ্ধে নিহত ৮দিনের সরকারী সফরে দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড যাচ্ছেন মেয়র মুজিবুর রহমান অফিসেই নারীকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় জামালপুরের ডিসি! মুখের কালো দাগ দূর করবেন যেভাবে রাঙ্গামাটিতে সেনাবাহিনীর অভিযানে শীর্ষ সন্ত্রাসী নিহত

নার্সিং ভর্তিতে অনিয়ম : তদন্ত প্রতিবেদন দাখিল শিগগিরই

  • সময় রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ৫৩ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক:

নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদপ্তরের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তি কোর্সে ১৮ শিক্ষার্থী ভর্তিতে অনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে গঠিত তদন্ত কমিটি খুব শিগগিরই তদন্ত প্রতিবেদন দাখিল করবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ আজম খানকে প্রধান করে ও উপসচিব মোহাম্মদ মনিরুজ্জামানকে সদস্য করে গঠিত দুই সদস্যের তদন্ত কমিটি ইতোমধ্যেই তাদের প্রাথমিক তদন্ত কার্যক্রম সম্পন্ন করেছে।

প্রথম দফায় তদন্ত কমিটি নার্সিং কাউন্সিল রেজিস্ট্রার সুরাইয়া বেগমের কাছ থেকে ভর্তিতে অনিয়ম সংক্রান্ত তথ্য সংগ্রহ করে।

আজ (রোববার) নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদপ্তরে ভর্তি কার্যক্রমের সাথে সম্পৃক্ত পাঁচ কর্মকর্তা-কর্মচারীর জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

দুপুর ১২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত প্রায় সাড়ে তিন ঘণ্টা তদন্তকারী কর্মকর্তা ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করেন। এ সময় তারা গরমিলের অভিযোগ সম্পর্কে প্রত্যেকের পৃথক জবানবন্দি গ্রহণ করেন।

যাদের জবানবন্দি গ্রহণ করা হয় তারা হলেন- অধিদপ্তরের পরিচালক (শিক্ষা) জাহেরা খাতুন, উপ-পরিচালক (শিক্ষা) মোছাম্মত শাহানাজ খাতুন, নার্সিং অফিসার মো. খোরশেদ আলম, উচ্চমান সহকারী এইচ এম মহসিন মিয়া ও অফিস সহায়ক মো. আল আমিন।

তদন্ত কমিটির প্রধান যুগ্মসচিব মো. আজম খান আজ রাতে এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বলেন, ইতোমধ্যে অভিযোগের সত্যতা যাচাইয়ে প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের কাজ প্রায় শেষ হয়েছে। এখন সংশ্লিষ্ট সকলের বক্তব্য পর্যালোচনা করে প্রতিবেদন তৈরি করা হবে। তবে তদন্তে কী পেয়েছেন তা এ মুহুর্তে প্রকাশ করবেন না বলে জানান।

তিনি বলেন, আপনারা যেমনটা জানেন, আমরাও এখনও পর্যন্ত তাই জানি। এখন পর্যালোচনা করে চূড়ান্তভাবে মন্তব্য করা যাবে বলে তিনি মন্তব্য করেন।

Comments Below

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ

Shares