শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

নার্সিং ভর্তিতে অনিয়ম : তদন্ত প্রতিবেদন দাখিল শিগগিরই

  • সময় রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ১৬৯ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক:

নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদপ্তরের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তি কোর্সে ১৮ শিক্ষার্থী ভর্তিতে অনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে গঠিত তদন্ত কমিটি খুব শিগগিরই তদন্ত প্রতিবেদন দাখিল করবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ আজম খানকে প্রধান করে ও উপসচিব মোহাম্মদ মনিরুজ্জামানকে সদস্য করে গঠিত দুই সদস্যের তদন্ত কমিটি ইতোমধ্যেই তাদের প্রাথমিক তদন্ত কার্যক্রম সম্পন্ন করেছে।

প্রথম দফায় তদন্ত কমিটি নার্সিং কাউন্সিল রেজিস্ট্রার সুরাইয়া বেগমের কাছ থেকে ভর্তিতে অনিয়ম সংক্রান্ত তথ্য সংগ্রহ করে।

আজ (রোববার) নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদপ্তরে ভর্তি কার্যক্রমের সাথে সম্পৃক্ত পাঁচ কর্মকর্তা-কর্মচারীর জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

দুপুর ১২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত প্রায় সাড়ে তিন ঘণ্টা তদন্তকারী কর্মকর্তা ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করেন। এ সময় তারা গরমিলের অভিযোগ সম্পর্কে প্রত্যেকের পৃথক জবানবন্দি গ্রহণ করেন।

যাদের জবানবন্দি গ্রহণ করা হয় তারা হলেন- অধিদপ্তরের পরিচালক (শিক্ষা) জাহেরা খাতুন, উপ-পরিচালক (শিক্ষা) মোছাম্মত শাহানাজ খাতুন, নার্সিং অফিসার মো. খোরশেদ আলম, উচ্চমান সহকারী এইচ এম মহসিন মিয়া ও অফিস সহায়ক মো. আল আমিন।

তদন্ত কমিটির প্রধান যুগ্মসচিব মো. আজম খান আজ রাতে এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বলেন, ইতোমধ্যে অভিযোগের সত্যতা যাচাইয়ে প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের কাজ প্রায় শেষ হয়েছে। এখন সংশ্লিষ্ট সকলের বক্তব্য পর্যালোচনা করে প্রতিবেদন তৈরি করা হবে। তবে তদন্তে কী পেয়েছেন তা এ মুহুর্তে প্রকাশ করবেন না বলে জানান।

তিনি বলেন, আপনারা যেমনটা জানেন, আমরাও এখনও পর্যন্ত তাই জানি। এখন পর্যালোচনা করে চূড়ান্তভাবে মন্তব্য করা যাবে বলে তিনি মন্তব্য করেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares