শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল কক্সবাজার জেলা প্রশাসন

  • সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯
  • ২৪৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

সদ্য ঘোষিত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কক্সবাজার জেলা সদরের শিক্ষার্থীদের আজ মঙ্গলবার এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়েছে। কক্সবাজার জেলা প্রশাসন ও কক্সবাজার ফাউন্ডেশনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার অপরাহ্নে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন। কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে কৃতি এসএসসি শিক্ষার্থীদের এই প্রথমবারের মতো এত বড় আয়োজন নিয়ে সংবর্ধিত করা হলো।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, কক্সবাজার বিশ্বব্যাপী পরিচিত একটি স্থানের নাম। অথচ এই স্থানটিই কিনা দেশে শিক্ষা-দীক্ষায় রয়েছে পিছিয়ে। তাই এরকম সংবর্ধনার আয়োজন করে আমি চাই এ জেলার কৃতি শিক্ষার্থীদের স্বপ্ন দেখিয়ে আরো এগিয়ে নিতে।
তিনি এ প্রসঙ্গে আরো বলেন, কক্সবাজার শহরেই এ বছর থেকে জেলা প্রশাসনের উদ্যোগে চালু হতে যাচ্ছে একটি ইন্টারমিডিয়েট কলেজ। এ কলেজটি থেকেই শিক্ষার্থীদের যেতে হবে বুয়েট, ঢাকা বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজসহ উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে।
কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাজাহান আলী, কক্সবাজার সরকারি কলেজের এ কে এম অধ্যক্ষ ফজলুল করিম চৌধুরী, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো. আমিন আল পারভেজ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা,  কক্সবাজারসদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএইচ মাহফুজুর রহমান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, কক্সবাজার প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবু তাহের, কক্সবাজার সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম মোহন সেন, কক্সবাজার সরকারি উচ্চ বারিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছির উদ্দিন বক্তৃতা করেন।
অনুষ্ঠানে কক্সবাজার সদরের ২৭০ জন এসএসসি এবং দাখিলে ৩১ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদ দিয়ে সংবর্ধিত করা হয়। আগামী ১৮ মে একই স্থানে জেলার অপর ৭টি উপজেলার আরো তিন শতাধিক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা জানানো হবে।
Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares