শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

এসআই মানিকের কাছে পাওয়া গেল ১১০ পিস ইয়াবা

  • সময় বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ৫২৫৮ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক// ১১০ পিস ইয়াবাসহ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহাকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে সদর উপজেলার নড়াইল-লোহাগড়া সড়কের নাকশী-মাদরাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাত ১০টার দিকে নাকশি-মাদরাসা বাজার এলাকায় অভিযান চালায়।

এ সময় ১১০ পিস ইয়াবাসহ নড়াইল সদর থানা পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহাকে (৩৫) গ্রেফতার করা হয়। গ্রেফতার মানিক চট্টগ্রাম থেকে ইয়াবা এনে নড়াইল হয়ে খুলনার দিকে যাচ্ছিল।

নড়াইলের পুলিশ সুপার মো. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ১১০ পিস ইয়াবাসহ নড়াইল সদর থানা পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহাকে গ্রেফতার করা হয়েছে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে মানিকের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে শনিবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মানিক দীর্ঘদিন ধরে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ইয়াবা এনে নড়াইলসহ খুলনা ও আশপাশের বিভিন্ন জেলায় মাদকের ডিলারদের কাছে সরবরাহ করে আসছিলেন। ইয়াবা বিক্রির পাশাপাশি নিয়মিত বিভিন্ন প্রকার মাদক সেবন করতেন তিনি। পুলিশের লোক হওয়ায় ভয়ে তার বিরুদ্ধে অভিযোগ করতে কেউ সাহস পেত না। নড়াইলে কর্মরত থাকা অবস্থায় যশোর ও বেনাপোল থেকে ফেনসিডিল এবং মাদক বহনকারী গাড়িকে কালনা ঘাট দিয়ে নিরাপদে পৌঁছে দিতেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। নড়াইল থেকে বদলি হয়ে অন্য জায়গায় যাওয়ার পর সেখানেও মাদক বেচাকেনায় জড়িয়ে পড়েন মানিক।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares